আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া ৭০ পরিবার পাশে : মোঃ আলী হোসেন

মনির হোসেন জীবন, গাজীপুর থেকে :

গাজীপুর মহানগর২৪ নং ওয়ার্ড করোনা ভাইরাস ও লকডাউন এর কারণে কর্মহীন ও ঘরবন্দী মানুষ খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী হোসেন সাবেক সাধারন সম্পাদক শহর ছাত্র লীগ বর্তমান ২৪ নং ওয়ার্ড সভাপতি প্রার্থী, আওয়ামী লীগ ।

আরো উপস্থিত ছিলেন মোঃ কানিসুর রহমান খান সাবেক সভাপতি মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়, মোঃ আবুল হোসেন ২৪ নং ওয়ার্ড যুবলীগ, মোঃ তারেক হোসেন সুমন সভাপতি প্রার্থী ২৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ,মোহাম্মদ আশরাফুল আলম সদস্য সদর থানা কৃষকলীগ।

উপস্থিত এান বিতরণ উদ্যোক্তা মোহাম্মদ আলী হোসেন বলেন যে বিভিন্ন প্রিন্ট মিডিয়া এবং জনগণের মাধ্যমে জানতে পারি যে মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে ৭০ টি পরিবার মানবতায় জীবনযাপন করছে এবং এখন পর্যন্ত তাদের নিকট কোন ত্রাণসামগ্রী পৌঁছে নাই আরও বলেন যে বিভিন্ন সময় বিভিন্ন লোকজন আসে তাদের ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়ে যাই খাদ্য সামগ্রী দিবে বলে ।

এই সংবাদ জানতে পারে নিজস্ব অর্থায়নে হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এবং আজ প্রত্যেকটি মানুষের দায়িত্ব ও কর্তব্য হতদরিদ্রের পাশে দাঁড়ানো এবং এই এাণ বিতরণ অব্যাহত থাকবে। এই হতদরিদ্র কর্মহীন মানুষ এাণ সামগ্রী পেয়ে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ