আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিবগঞ্জের মোবারকপুরে জিকে ফাউন্ডেশনের সৌজন্যে ত্রান বিতরণ

 নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় মোবারকপুর ইউনিয়নে কর্মহীন, হত দরিদ্র, অসহায়, ভ্যান চালক, রিস্কা চালক, অটো চালক, গরীব ও খেটে খাওয়া প্রায় ২৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মোবারকপুর টিকরী বাজারে সকাল ১০ টার দিকে প্রায়২৫০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়,ত্রান সামগ্রী হচ্ছে চাল,আলু,তেল ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানঃ সৈয়দ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগ সভাপতিঃ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদকঃ আতিকুল ইসলাম টুটুল খান ।

মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোহুর আহমেদ ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ,মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নাহিদ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সুবিধাভোগী আব্দুল কাদির বলেন ,আমরা মহামারী করোনা ভাইরাস আতঙ্কে বাইরে খাঁটতে যেতে পারছিনা, উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জিকে ফাউন্ডেশন এর পক্ষ থেকে আমাকে ত্রাণ দেওয়ায় আমি উপজেলা চেয়ারম্যান কে ধন্যবাদ জানাচ্ছি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি নাজমুল হাসান মুক্তা, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখা, ও আতিকুল ইসলাম টুটুল খান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ উপজেলা শাখা।

প্রধান অতিথির শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, জিকে ফাউন্ডেশন আপনাদের পাশে আছে এবং আমি আপনাদের পাশে আছি পাশে থাকবো এবং সকলকে সরকারি নির্দেশনা মানতে ও অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ