আজ ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবপুরে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যবসায়ী আটক

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি::  ভারতীয় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

হবিগঞ্জের মাধবপুরে।

(১৯ জুন) শুক্রবার দুপুর ২ টার দিকে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার জগদীশপুর ইউনিয়নের পুর্ব চারাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ৪৯ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে।

মাদকসহ আটককৃতরা হলো মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের পুর্ব চারাভাঙগা গ্রামের নুর ইসলাম এর ছেলে শরিফ মিয়া(৩০) উরফে ইয়াবা শরিফ ও একই উপজেলার রসুলপুর গ্রামের তাহের মিয়ার ছেলে হাবিবুর রহমান (২৫) স্থানীয় জনসাধারণ জানায় শরিফ অনেক দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। মাদক সহজলভ্য হওয়ায় এলাকার উঠতি বয়সী অনেক কিশোর ও যুবক মাদকাসক্ত হয়ে পড়েছে। মাদকের টাকার জন্য স্থানীয় কিছু কিশোর ও যুবকরা ছোটখাটো অপরাধের সাথে জড়িয়ে পড়ছে।

এদের আটকের খবরে এলাকার অভিভাবকেরা স্বস্তির নিশ্বাস ফেলেছে। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা আটকের সত্যতা নিশ্চিত করে জানায়, দীর্ঘদিন যাবত এদের বিরুদ্ধে মাদক বেচাকেনার অভিযোগ করে আসছিল স্থানীয় এলাকাবাসী, কিন্তু সময় সুযোগে হাতেনাতে ধরতে পারছিলাম না। তাদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ