আজ ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

৬নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত উঠান বৈঠক করেন পৌর মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

 

আজ শিবগঞ্জ পৌরসভার অধীনস্থ ৬ নং ওয়ার্ড শেখটোলায় পৌর মেয়র পদপ্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম কর্তৃক এক উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভার মূল বিষয় ছিল শিবগঞ্জ পৌরসভার সাধারণ মানুষ ও আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে।
উক্ত সভায় উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর ছাত্রলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন নেতৃত্ববৃন্দ।

জনাব সৈয়দ মনিরুল ইসলাম উক্ত বৈঠক সভায় বলেন, এই পিছিয়ে পড়া পৌরসভাকে সামনে এগিয়ে নিয়ে যেতে জগণের বিশ্বাস এবং সমর্থন দরকার।
কারণ আপনাদের সমর্থন সকল দূর্নীতির অবসান ঘটিয়ে এক নতুন পৌরসভার নির্মাণ করতে সহায়তা করবে।

উক্ত পৌরসভা ও আসন্ন নির্বাচন কে কেন্দ্র করে তিনি আরো জানান, পৌরসভা উন্নয়নের ধারাবাহিকতা থেকে যে অন্ধকার নিমজ্জিত অবস্থায় আছে আপনাদের সহায়তায় তা আলোকিত করার পূর্ণ চেষ্টা করবো।
কারণ আমি নিতে নয় দিতে এসেছি।

এ প্রসঙ্গে উপস্থিত উক্ত ৬নং ওয়ার্ডের পৌরবাসীরা জনাব সৈয়দ মনিরুল ইসলাম কে নিরংকুশ ভাবে জয়যুক্ত করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়।
তারা পরিবর্তন চায়।
চায় এমন একজন পৌর মেয়র যার পৌরসভার উন্নয়নেরর বিষয়ে কোন অনিয়ম থাকবে না, জনগণের ট্যাক্সের টাকার সঠিক ব্যবহার নিশ্চিত করবেন, সরকারী অনুদান জনগণের কল্যাণে ব্যয় করবেন, নাগরিক সুবিধা নিশ্চিত করবেন, থাকবে না ভাঙা রাস্তা, রাস্তায় থাকবে না অন্ধকার, যিনি হবেন না মাদকাসক্ত, হবেন না সর্বগ্রাসী। এসব বিবেচনায় ভোটারদের কাছে সৈয়দ মনিরুল ইসলাম-কেই দল-মত নির্বিশেষে পছন্দ করছেন।

  • পরিশেষে, উনি উন্নত এক রোল মডেল পৌরসভার স্বপ্ন ব্যক্ত করে উক্ত ৬নং ওয়ার্ডের পৌরবাসীর নিকট দোয়া প্রার্থনা করে তার বৈঠকসভা শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ