আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রাজশাহী জেলার সাধারণ সম্পাদক তৃষার মুক্তিযুদ্ধ মঞ্চর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আজ ৪ অক্টোবর ২০২০, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলায় উক্ত সংগঠনের জেলা সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা কর্তৃক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ সকালে রাজশাহী কলেজ প্রাঙ্গনে উক্ত সংগঠনের জেলা সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাস্কর্যে পুষ্প অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করে দেশের প্রায়ত ৩০ লক্ষ শহীদদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক তৃষা সহ জেলা ও বিভিন্ন উপজেলা হতে আগত উক্ত সংগঠনের নেতৃত্ববৃন্দগন।

রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা বলেন, রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের ধারাবাহিক আয়োজনে সকালে মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের পাশাপাশি শহীদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরাবতা পালন করা হয়।
এবং এর পশাপাশি রাজশাহী জেলার অধীনস্থ প্রতি উপজেলা কার্যালয়ে দায়িত্বরত নেতাকর্মী কর্তৃক আজ সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা এবং দেশের সার্বিক মঙ্গল কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, তিনি নিজ উপজেলার উক্ত সংগঠনের নেতৃবৃন্দদের সাথে বাঘা মাজার সংলগ্ন দিঘির পাড় স্থানে আজ সন্ধ্যায় উপজেলা কতৃক আয়োজিত সীমিত পরিসরে মুক্তিযুদ্ধ মঞ্চের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী কেক উদযাপন ও সার্বিকভাবে দেশের মঙ্গল কামনায় দোয়া ও মাহফিলের আয়োজনে উপস্থিত হোন

এবং তিনি জানান, সব উপজেলা প্রোগ্রামে উপস্থিত হতে না পেরে খুব খারাপ লাগছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ