আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ইউনিয়নের প্রতিটি জনগনেই এক একজন চেয়ারমান- পদপ্রার্থী আঃ করিম

নিজস্ব প্রতিবেদকঃ. চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ২নং শাহাবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল করিম নৌকা প্রত্যাশী ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে গণসংযোগ করেন এলাকার তরুণ সমাজ ও গণমান্য ব্যক্তিবর্গদের নিয়ে।

 রবিবার ২নং শাহাবাজপুর ইউনিয়নের ৫,৬,৭,৮ এর ওয়ার্ডের তেলকুপি বাজার, হুদমা বাজার সহ ওয়ার্ডে প্রতিটি গ্রাম প্রদক্ষিণ করেন এবং অসহায় গরিব দুঃখী মানুষদের সার্বিক খোঁজখবর নেন ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী আব্দুল করিম। 

এই গণসংযোগে আরো উপস্থিত ছিলেন মোঃ সেরাজুল ইসলাম (মাস্টার) সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ২নং শাহবাজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা, মোঃ সেতাউর রহমান সহ-সভাপতি জাতীয় শ্রমিক লীগ সোনামসজিদ স্থল বন্দর শাখা, শাহারিয়ার আহমেদ সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ২নং শাহবাজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা। এছাড়াও তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ আসমাউল, মোঃ হিমেল, মোঃ বিকাশ,মোঃ সেলিম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ’রা।

এই গণসংযোগে চেয়ারম্যান পদে প্রার্থী আব্দুল করিম বলেনঃ শাহাবাজপুর ইউনিয়নের জন্য আমার দেওয়া প্রতিশ্রুতি থাকবেঃ- শতভাগ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাতৃকালীন ভাতা বিনামূল্যে প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হবে। গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়া হবে। প্রতি ৬মাস পরপর শাহাবাজপুর ইউনিয়নের বিশিষ্ট গনদের নিয়ে উন্মুক্ত আলোচনা করা হবে। সরকারের দেওয়া অনুদান স্থানীয় গন্য-মান্য ব্যাক্তিদের বিবেচনা যোগ্য গরীব দুঃস্থ ব্যক্তিদের মাঝে সঠিক ও সুষ্ঠু বন্টন করা হবে। ১০ টাকা কেজি চাউল বৃত্তবানদের না দিয়ে গরীবদের মাঝে সঠিক ও সুষ্ঠু বন্টন করা হবে।

তিনি আরো বলেনঃ শুধুমাত্র প্রতিশ্রুতি যথেষ্ট নয়, নির্বাচনের আগেও যেমন জনগনের সাথে আছি তেমনটি পরেও থাকবো। আমি নামে মাত্র শুধুমাত্র নেতা হতে চাইনা, কথা ও কাজের সমন্বয় করে সামনের দিকে এগুতে চাই। এজন্য সবার সহযোগিতা চাচ্ছি। ভোট শুধুমাত্র একটা উসীলা মাত্র, জনগনের সেবা সবসময়ের জন্য। বর্তমান আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ