আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান খাইরুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনোদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান দুইবার এর সফল মেম্বার মহাঃ খাইরুল ইসলাম।

তিনি বলেন, আমি জন্মসূত্রে একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান। ছাত্র জীবনে ছাত্রলীগের একজন বলিষ্ঠ কর্মী হয়ে মুজিব আদর্শের সৈনিক হিসাবে রাজনীতির ময়দানে পর্দাপণ করি। এসময়ে ১২ বছর যাবৎ শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক হিসেবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছি।

বর্তমানেও বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য হিসাবে রাজনৈতিক জীবনে সততা ও নিষ্ঠার সাথে দলীয় কর্মসূচী ও সাংগঠনিক সকল প্রকার কর্মকান্ড সফল ভাবে পালন করে আসছেন বলে তিনি জানান।

রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি তিনি, ৭ বছর যাবৎ বিনোদপুর আলিম মাদ্রাসা ও ৩ বছর যাবৎ খোন্দা কামাত বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি সহ সাংগঠনিক সকল কর্মকান্ড অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করার মাধ্যমে এলাকায় একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন বলে একাধিক সূত্র জানিয়েছে।

মহাঃ খাইরুল ইসলাম জানান, যদি বাংলাদেশ আওয়ামী লীগ ও দলীয় নেতা কর্মী সহ মাননীয় সংসদ সদস্য জনাব সামিল উদ্দীন আহমেদ (শিমুল) এমপি মহোদয় চায় তবে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে জনগণের ভোটে জয়ী হয়ে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

জনগণের ভোটে চেয়ারম্যান হতে পারলে আমার আন্তরিক ইচ্ছা, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে উন্নয়নের মাধ্যমে বিনোদপুর ইউনিয়ন পরিষদকে সুন্দর দৃষ্টিনন্দন একটি মডেল ইউনিয়ন পরিষদে রুপান্তর করা। আমি চাই সুখে দুঃখে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ