আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মেম্বার পদে জনপ্রিয়তার তুঙ্গে আবুল কালাম

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে মোরগ প্রতীকে জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন আবুল কালাম।

নির্বাচন যত এগিয়ে আসছে ততই বেগবান হয়ে উঠেছে নির্বাচনী কার্যক্রম চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা তারী লক্ষ্যে শাহবাজপুর ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আবুল কালাম।

ইউপি সদস্য না হয়েও বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণের পাশাপাশি কালভার্ট, প্রত্যেক মসজিদে অর্থ প্রদান, ছাদ ঢালাই এর সরঞ্জাম প্রদান, করোনাকালীন লিফলেটের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি, মাস্ক বিতরণ, হ্যান্ড সেনেটারী বিতরণ এমনকি বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন তিনি।

সরোজমিনে গিয়ে জানতে পারি আবুল কালাম অত্যন্ত ভালো মানুষ। সর্বদাই মানুষের পাশে থাকেন, যেকোনো সমস্যা সমাধানের দ্রুত ছুটে যান। নির্বাচনে তার বিকল্প নেই বলছেন স্থানীয়রা।

ডালিম আলী বলেন আবুল কালাম এতটাই জনপ্রিয়, অন্য মেম্বার এই ওয়ার্ডে কেউ প্রত্যাশা করে না এলাকাবাসী কারণ তিনি সরকারি সমস্ত অনুদান, বিভিন্ন স্কুলে বিল্ডিং পাইয়ে দেওয়ার কাজে সাহায্য করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও স্বামী পরিত্যক্তা সকল সুবিধাদী আমাদের মাঝে সুস্থভাবে বন্টন করে তাই তার বিকল্প নেই।

আবুল কালাম জানান, ইউনিয়ন পরিষদ থেকে যতটুকু আনা সম্ভব হয়েছে প্রত্যেকটা জনগণের মাঝে বিলিয়ে দিয়েছি এমনকি আমার নিজস্ব অর্থ মানুষের কল্যাণে অর্থ ও মসজিদের কাজসহ উন্নয়নমূলক কাজের জন্য ব্যায় করেছি এমনকি সর্বত্র জনগণের মাঝে বিলিয়ে দেওয়ার চেষ্টা করেছি এবং দিয়েছি জয়লাভ করলে ওয়ার্ডে একটি মডেল অর্ডার রূপান্তরিত করব ইনশাল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ