আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বাবলুর নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভায় যোগদান-দৈনিক বাংলার নিউজ

 

এস এম আব্দুল্লাহ,স্টাফ রিপোর্টারঃ শার্শার কৃর্তী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা হাজী মোঃ বাবলুর নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আজ ৩০শে মার্চ বুধবার বিকালে যশোর টাউন হল ময়দানে এক বিশাল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাবু নির্মল রঞ্জন গুহ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, এ কে এম আফজালুর রহমান বাবু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাবু নির্মল চ্যাটার্জী, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সৈয়দ নাসির উদ্দিন, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। কৃষিবিদ আব্দুস সালাম, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। খায়রুল হাসান জুয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
আব্দুল্লাহ আল সায়েম, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ আরো অনেকে।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতাদের উপস্থিতিতে এই আলোচনা সভাকে সফল করতে হাজী মোঃ বাবলুর নেতৃতে শার্শা উপজেলা থেকে দুপুরের খাবার শেষ করে ৪০ টির বেশি বাস, মাইক্রো, প্রাইভেটে করে প্রায় ২ হাজার নেতা কর্মীর সমন্বয়ে এক বিশাল বহর নিয়ে উক্ত আলোচনা সভায় তিনি উপস্থিত হন।

এবিষয়ে সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক হাজী মোঃ বাবলু বলেন, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভাকে সফল করতে কেন্দ্রীয় যুবলীগ নেতা শার্শার কৃর্তী সন্তান নাজমুল হাসানের পরামর্শে শার্শা উপজেলার আওয়ামী প্রেমী সকলকে একত্রিত করে আলোচনায় সভায় যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। তিনি আরো বলেন, আমার ডাকে সারা দিয়ে শার্শা উপজেলা থেকে এই বিশাল বহরে যেসকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন সকলকে জানায় আমার অন্তর থেকে কৃতজ্ঞতা ও ভালবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ