আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

২নং চরবাটা ইউপির বর্তমান চেয়ারম্যানের অনুসারীর দোকানে টিসিবির পণ্য গুদামজাত করায় অর্থদণ্ড ও মালামাল জব্দ-দৈনিক বাংলার নিউজ

 

নিজস্ব প্রতিনিধিঃ

নোয়াখালী সুবর্ণচরে ০২ নং চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিবের অনুসারীর হিসেবে পরিচিত। তার মুদি দোকানে টিসিবির পণ্য গুদামজাত করায় ৩০ হাজার টাকা জরিমানা ও একই সাথে মালামাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ১১৮ লিটার সয়াবিন তেল, ১১৮ কেজি ডাল ও ১১৮ কেজি চিনি।

বুধবার (৬ মার্চ) রাত সাড়ে আটটার দিকে চরবাটা ইউনিয়নের দুলাল মিয়ার হাট রাস্তার মাথার আলমগীর স্টোরে এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা। অভিযানে সহযোগীতা করে চরজব্বার থানা পুলিশ।

আলমগীর স্টোরের মোঃ আলমগীর জানান, আমি চরবাটা ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি। আমার ওয়ার্ডের ৫৯ জন মানুষের ফ্যামিলি কার্ড দিয়ে আজ বিকেলে টিসিবির গাড়ি থেকে এই পণ্য সংগ্রহ করি।

তিনি আরো বলেন, সংগ্রহকৃত মালামাল গুলো আমার দোকানের রাখা হয়। এখানকার মানুষ কৃষি বান্ধব হওয়ায় দিনের বেলা মাঠে কাজ করে। সন্ধার সময় তারা তাদের ফ্যামিলি কার্ড অনুযায়ী নিজ নিজ ভাবে এই মালামাল নিয়ে যাবে। তবে সন্ধা থেকে অনেকে এই টিসিবির মাল নিয়ে গেছে। হঠাৎ এই অভিযান পরিচালনা করায় আমি মোটেও কাম্য না।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরবাটা ইউনিয়নের আলমগীর স্টোরে অভিযান চালিয়ে ৫৯ জন ফ্যামিলি কার্ডের টিসিবির মালামাল জব্দ করে একই সাথে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ