আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন-একেএম আলমগীর জাহান-দৈনিক বাংলার নিউজ

 

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

বাংলাদেশ পুলিশ বিভাগে আবারো দ্বিতীয় বারের মতো রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জয়পুরহাট সদর থানার অফিসার ওসি একেএম আলমগীর জাহান।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে রাজশাহী বিভাগের ডিআইজি কার্যালয়ে শ্রেষ্ঠত্বের পুরস্কার স্বরূপ তাকে সম্মাননা ক্রেষ্ট ও স্মারক প্রদান করা হয়।

আইন শৃঙ্খলার উন্নয়ন,অস্ত্র,মাদক উদ্ধার,ডাকাতি ও হত্যা মামলার রহস্য উদঘাটন,পুলিশি সেবা জনগণের দোরগোড়াই পৌঁছে দেয়াসহ পুলিশ কর্মকর্তা হিসেবে সদর উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য তিনি আবারো দ্বিতীয় বারের মতো রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি নির্বাচিত হয়েছেন। রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন তার হাতে শ্রেষ্ঠতার পুরস্কার তুলে দেন

এসময় উপস্থিত ছিলেন,জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-(পিপিএম-সেবা)সহ বিভাগীয় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

এবিষয়ে জয়পুুরহাট সদর থানার অফিসার ইনচার্জ রাজশাহী রেঞ্জের দ্বিতীয় বারের শ্রেষ্ঠ ওসি একেএম আলমগীর জাহান জানান, উর্দ্ধতন কর্মকর্তাদের দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। দ্বিতীয়বারের মতো আবারও এই পুরস্কার কাজের ক্ষেত্রে আমাকে আরও প্রেরণা জোগাবে বলে তিনি সকলের দোয়া,আশির্বাদ ও সহযোগীতা কামনা করেন।

১১-০৪-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ