আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র গোলাম মাহফুজ চৌধুরীর বিরুদ্ধে দুদুকে মামলার ঘটনাটি ষড়যন্ত্র-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাঃ-সম্পাদক,আক্কেলপুর পৌরসভার সাবেক পৌর মেয়র,রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন দুদুকে মামলার ঘটনাটি মিথ্যা ভিক্তিহীন,গুজব ও ষড়যন্ত্র বলে জানিয়েছেন কঠোর পরিশ্রমী আওয়ামী নেতা সাবেক পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

রোববার (১৭ এপ্রিল) সন্ধায় ডিবিসি টেলিভিশন ও এনটিভি”র সংবাদ শিরোনামে তার বিরুদ্ধে দুদুকে মামলার বিষয়টি প্রচার করা হলে সাবেক পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর ভিক্তিহীন বলে দাবী করে চ্যালেঞ্জ করলে তৎক্ষণাৎ দুটি টেলিভিশনে প্রচারিত শিরোনাম টি প্রত্যাহার করেছে বলেও তিনি জানান।

বিষয়টি নিয়ে গোলাম মাহফুজ চৌধুরী অবসরের সাথে যোগাযোগ করলে তিনি প্রতিবেদক কে বলেন, আমার জনপ্রিয়তা এবং আমার অগ্রসর দেখে কিছু কিছু কুচক্র মহল কোন কূলকিনারা না পেয়ে আপনাদের মতো গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভিক্তিহীন তথ্য দিয়ে তা প্রচার করে আমার রাজনৈতিক সুনাম ক্ষুণ্ণ করার পায়তারা চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন,আমি আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা বারবার রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এবং কঠোর আওয়ামী নেতা ছিলেন আর আমি আমার বাবার পরিচয়ে ছাত্রজীবন থেকেই রাজনীতি করে আজ এই পর্যন্ত পৌঁছেছি। আমি জয়পুরহাট জেলাতে স্বেচ্ছাসেবকলীগ কে প্রতিষ্ঠিত করে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাঃ-সম্পাদকের দায়িত্ব পালন করেছি। সেখান থেকে আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচন করলে বিপুল ভোটে জয়লাভ করে রাজশাহী বিভাগের সর্বশ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই। এরপর আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাঃ-সম্পাদক নির্বাচিত হয়ে অবহেলিত আওয়ামীলীগকে সুসংগঠিত আওয়ামীলীগ প্রতিষ্ঠিত করি। সাঃ-সম্পাদকের দায়িত্বে থাকা কালিন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে আক্কেলপুর পৌরসভায় নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করে আওয়ামীলীগের সর্বপ্রথম পৌর মেয়র হিসেবে নির্বাচিত হই। পরবর্তীতে আমার ব্যাপক দলীয় ও জনসমর্থন থাকা শর্তেও আমি স্বেচ্ছায় উপজেলা আওয়ামীলীগের সাঃ-সম্পাদক ও পৌর মেয়র-এর দায়িত্ব ছেড়ে দেই।

পরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাঃ-সম্পাদকের দায়িত্ব অর্পণ করেছেন। বলে তিনি আরও বলেন আসছে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণায় নামলে কতিপয় কিছু নেতৃবৃন্দরা আমার কোন কুটি না পেয়ে গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভিক্তিহীন তথ্য দিয়ে তা প্রচার করে আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ণ করাতে এমন সংবাদ প্রচার করা হয়েছে যা জাতির জন্য লজ্জাজনক বিষয়। বলে সংবাদ প্রচারকারী সাংবাদিকদের তিনি বিনীত অনুরোধ জানিয়ে বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক তাই আপনারা শুধু আমার নয় যেকারো বিষয়ে কোন কিছু প্রচার করার ঘটনার সত্যতা যাচাই করে সত্য ঘটনাটি প্রচার করার জন্য অনুরোধ জানিয়ে প্রচারিত সংবাদ শিরোনামের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কঠোর পরিশ্রমী রাজনৈতিক নেতা সাবেক পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসরপ্রাপ্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ