আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে মোটরসাইকেল চুরি হওয়ার মাত্র কয়েক ঘন্টার মাথায় মোটরসাইকেল উদ্ধারসহ আটক-৩-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

জয়পুরহাটে মোটরসাইকেল চুরি হওয়ার মাত্র কয়েক ঘন্টার মাথায় পুলিশি তৎপরতায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় ৩ জন সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার উত্তর আটকরিয়া গ্রামের অহেদুল হকের ছেলে গোলাম রব্বানী (৪৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের ছামসুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিদ্দিক মুন্সি (৩৩)।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, এই চোর চক্রের সদস্যরা জয়পুরহাট জেলাসহ পার্শ্ববর্তী নওগাঁ, বগুড়া ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে মোটরসাইকেল চুরি করে আসছিলেন।

সোমবার বিকেলে জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। পরে সেদিন রাতেই শহরের শহীদ জিয়া কলেজ সড়কে চুরি হওয়া মোটরসাইকেসহ চোর চক্রের সদস্য গোলাম রব্বানী অবস্থান করছে এমন সংবাদের আসে পুলিশের কাছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। পরে আটককৃত গোলাম রব্বানীর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চোর চক্রের আরও দুইজন সদস্যকে আটক করতে সক্ষম হয়।

এসময় মোটরসাইকেল চুরির কাজে ব্যবহৃত একটি মাষ্টার কি, ৫ টি বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেলের চাবি ও ২৯ টি তালা খোলার চাবি উদ্ধার করা হয়।এ ঘটনায় জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

১৯-০৪-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ