আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পাঁচবিবিতে ৬ কেজি ২ শত গ্রাম গাঁজাসহ নারী-পুরুষ দুইজন মাদক ব্যবসায়ী আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

জয়পুরহাটের পাঁচবিবিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি ২ শত গ্রাম শুকনা গাঁজাসহ নারী-পুরুষ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (২৪ শে এপ্রিল) পাঁচবিবি পৌরসভার অর্ন্তগত বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মো. ফারুক হোসেন,পিপিএম, এসআই(নিঃ) মো. মিজানুর রহমান ও অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, পৌরসভার অন্তর্গত বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো.আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম(৫৫),এবং এলাকার মো.হযরত আলী ওরফে হযো’স্ত্রী মোছা.আফিয়া আক্তার ওরফে সুমি(৩০)।

আটককৃতকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শাহেদ আল মামুন জানান,রোববার পাঁচবিবি উপজেলায় ডিবিপুলিশের একটি টিম ডিউটি পরিচারণার সময় ডিবি পুলিশের কাছে গোপন একটি সংবাদ আসলে।

উক্ত সংবাদের ভিক্তিতে উক্ত অফিসার ও সঙ্গীয় ফোর্সরা বালিঘাটা বাজার মহাজের কলোনী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি ২ শত গ্রাম শুকনা গাঁজাসহ তাদের হাতেনাতে আটক করে। তিনি আরও জানান,আটককৃত আসামী মোছা.আফিয়া আক্তার ওরফে সুমির নামে চলমান ১৪ টি মাদক মামলা এবং আসামী মো. আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম এর নামে ৫ টি মাদক মামলা চলমান রয়েছে। এমনি আসামী আমির হোসেন ওরফে আমিনুল ইসলাম পাঁচবিবি উপজেলার চিহ্নিত একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

পরবর্তীতে আটককৃতদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় আলামতসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ