আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পাঁচবিবিতে ৩ শত ৫০ পিস এ্যাম্পলসহ একজন আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

জয়পুরহাটের পাঁচবিবিতে ৩ শত ৫০ পিস এ্যাম্পল উদ্ধারসহ আসাদুল ইসলাম (৩০), নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

রোববার ২৪ এপ্রিল পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির অন্তর্গত উত্তর গোপালপুর গ্রামের আটাপাড়া রেলগেট এলাকা থেকে তাকে আটক হয়।

আটককৃত হলেন- পাঁচবিবি উপজেলার পূর্ব উঁচনা গ্রামের আমজাদ হো‌সেন ওরফে দেলোয়ার ইসলাম দিলু’র ছেলে মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম।
থানা সূত্রে জানা যার জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহম্মদ-পিপিএম,সেবার নির্দেশে জেলা জুড়ে মাদক মুক্ত জেলা গড়ার লক্ষ্যে প্রতিদিনের ন্যায় রোববারেও মাদকদ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান পরিচালনাকালে পাঁচবিবি থানার এসআই(নিঃ) মো.মেহেদী হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পাঁচবিবি উপজেলার বাগজানা বাসস্ট্যান্ড এলাকায় ডিউটি করছিলেন।

এ সময় গোপন সংবাদের মাধ্যমে কর্মরত পুলিশ অফিসারা জানতে পারে যে, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির অন্তর্গত উত্তর গোপালপুর গ্রামে আটাপাড়া রেলগেট হতে মোড়ের হাটগামী পাকা রাস্তায় উত্তর গোপালপুর ব্রিজের উপর একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

এমন সংবাদের ভিক্তিতে উত্তর গোপালপুর ব্রিজের উপর হতে ৩ শত ৫০ পিস এ্যাম্পল উদ্ধারসহ আসাদুল ইসলাম কে হাতেনাতে আটক করেছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব জানান,ডিআইজি স্যার ও জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ইতিমধ্যে পাঁচবিবি উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করা হয়েছে। ত এ জন্য বাংলাদেশ পুলিশ পাঁচবিবি থানার পক্ষথেকে গুরুত্বপূর্ণ স্থান গুতো তে সিভি টিভি ক্যামেরা বসানো হয়েছে।

অপরাধী যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ