আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিয়ামতপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত-দৈনিক বাংলার নিউজ

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি মোঃ সিদ্দিক হোসেন
নওগাঁর নিয়ামতপুরে সারা বিশ্বের ন্যায় যথাযথভাবে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। বিশ্ব জনসংখ্যা দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ‘ ৮০০ কোটির পৃথিবীঃ সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি’।
বৃহস্পতিবার ২১ জুলাই উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‍্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে এসে শেষ হয় এবং সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।
উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল বাতিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, নাদিরা বেগম প্রমূখ।
আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী হিসেবে পাঁড়ইল ইউনিয়নের আনজুয়ারা খাতুন, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে সুফি আব্দুল্লাহ, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শিকা সেলিমা খাতুন, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা কেন্দ্র রসুলপুর ইউনিয়ন, শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তপেশ কুমার এবং শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ভাবিচা ইউনিয়ন পরিষদকে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ফরিদ আহম্মেদ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com