আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

নওগাঁর পত্নীতলায় মেহেদী হাসান নামে এক যুবককে হত্যা করে ফেলে রাখার এ চাঞ্চল্যকর হত্যা মামলার আনিছুর রহমান (২১) নামে এক আসামীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড হয়েছিল।

শনিবার(১০ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাননো হয় যে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার গভীর রাতে জয়পুরহাট জেলার ভাদসা বাজারে অভিযান চালিয়ে থেকে তাকে আটক করে।

আটককৃত, আনিছুর রহমান পত্নীতলা উপজেলার ঘাষনগর ধোয়াপুকুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ১১ জুলাই বিকেল সাড়ে ৪ টার দিকে অলি (২১), আনিছুর রহমান (২১) ও বোন্টু মিয়া (২২) নামে তিন যুবক মেহেদী হাসান’কে (২৩) ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যান।

এরপর থেকেই মেহেদী নিখোঁজ হন। পরের দিন ১২ এ জুলাই সকালে উপজেলার মাতাজিহাটগামী রাস্তার পাশে মেলে মেহেদী হাসানের মরদেহ। এ সময় তার মরদেহের গায়ে কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন ছিল।

এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় মামলা দায়ের করা হলে জয়পুরহাট র‍্যাব-৫ তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আনিছুর কে আটক করেছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নওগাঁর পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানায়।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com