আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলফাডাঙ্গায় মিটু মেম্বার-মিজান বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন-দৈনিক বাংলার নিউজ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃরাকিবুল

ফরিদপুরের আলফাডাঙ্গায় মিটু মেম্বার-মিজান বাহিনীর তাণ্ডবের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে আলফাডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ভুক্তভোগীরা মিটু মেম্বার-মিজান বাহিনীর ৫৩টি অপকর্মের ফিরিস্তি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে মো. মোহন শেখ নামে এক ভুক্তভোগী লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পাকুড়িয়া এলাকার ইউপি সদস্য মো. মিটু মোল্যা ও তার আপন ভগ্নিপতি মিজান খাঁনের নানামুখী জবর দখল, অত্যাচার, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকার সাধারণ মানুষ।

তিনি বলেন, মিটু-মিজান বাহিনীর সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আলফাডাঙ্গা থানায় নয়টি মামলা এজাহার ভুক্ত আছে। তারা আমার স্ত্রী ও ছোট ভাইয়ের হাত ভেঙ্গে দিয়েছে। তারা আমাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করেছিলো। এই বাহিনী এখন আমার বসতবাড়ি দখল করার হুমকি ও চাঁদা দাবী করছে। তারা ইতোমধ্যে আমার বাড়ি দুইবার লুট করেছে। আমার বাড়ি ফাঁকা জায়গায় অবস্থিত হওয়ায় বাড়িঘর লুটপাট এবং নিয়মিত সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আমার স্ত্রী, মেয়ে, পুত্রবধূ ও পুত্রকে দুইবার আহত করেছে। আমার ছেলের নামে একাধিক মিথ্যা মামলা দিয়ে তার বাড়ি দখল করার অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

মোহন শেখ আরও বলেন, সুযোগ পেলেই মিটু-মিজান বাহিনী গ্রামের নিরীহ মানুষের ওপর অত্যাচার করে। এলাকার মানুষ তাদের ভয়ে তটস্থ। তাদের লোকেরা প্রতিনিয়ত আমার পরিবারসহ এলাকার নিরীহ মানুষদের হত্যার হুমকি প্রদান করে চলেছে। ফলে গ্রামের অনেক পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে। তাদের ভয়ে স্বাধীনভাবে বাড়িতে বসবাসসহ পথে-ঘাটে চলাচল করতে পারছিনা। এ জন্য মিটু-মিজান বাহিনীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

এসময় ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মান্নান শরীফ, পান্নু শেখ, মজিবুর রহমান, রিজিয়া বেগম, নাসিমা বেগম, ফিরোজ খান, আইয়ুব আলী, সিরাজুল ইসলামসহ এলাকার বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com