আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আলফাডাঙ্গার গোপালপুর ইউপিতে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন-দৈনিক বাংলার নিউজ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে ২নং গোপালপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনামুল হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত হোসেন কাজল ও ইউপি সদস্য ওবায়দুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ হাসিনা এখন শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন নতুন ভূমিকায়।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ