আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আলফাডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার নিউজ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সাবেক সহ-সম্পাদক মো. আশিকুর রহমানের (হৃদয় আশিক) নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ইউনিয়নের ধলাইরচর পশ্চিমপাড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. আশিকুর রহমান। তিনি বলেন, আমি ও আমার পরিবার চিরজীবন আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে দলের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। আমি আশাকরি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে। ইউনিয়নের সকল শ্রেণির মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো।

তিনি আরো বলেন, আমি জনগণের সেবক হয়ে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে একটি জনবান্ধব মডেল ইউনিয়ন পরিষদ গঠন করবো। পাশাপাশি এ ইউনিয়ন থেকে সকল প্রকার দুর্নীতি, মদ, জুয়া ও বাল্যবিবাহ মুক্ত করবো।

সভায় ধলাইরচর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা মান্নান মুন্সির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান কবীর দাউদ মিয়া, জাটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেন মিয়া, সাবেক ইউপি সদস্য আক্তার হোসেন, যুবলীগ নেতা এরশাদ মুন্সি ও সোয়াইব খান প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক এম এম ওসামা কানন।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ