আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার জন্মদিনে ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালী-দৈনিক বাংলার নিউজ

ফরিদপুর প্রতিনিধিঃ আনন্দ র‌্যালী ও কেক কাটার মধ্য দিয়ে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়। উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বুধবার বিকাল পাঁচ ঘটিকায় ভাংগা হাইওয়ে মহাসড়কের বাইপাস সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে এ আয়োজন করা হয়।

ভাংগা উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌর সভার শতশত নেতাকর্মীরা এই আনন্দ র‌্যালী বের করেন। র‌্যালীতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও ব্যামপার্টিসহ নানান স্লোগানে মুখরিত হয় পুরো এলাকাবাসী। এসময় স্লোগানে বলা হয় “শুভ শুভ শুভদিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন”। পরে আনন্দ র‌্যালীটি বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন এলাকা প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু চত্বরে এসে একটি পথসভার আয়োজন করে।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যাই নন, তিনি এ দেশের অহংকার। এসময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ’র পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনে লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া আগামী ১৭ই অক্টোবর ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত ব্যাক্তির পক্ষে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ভাংগা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হেদায়েত উল্লাহ সাকলায়েন ও সাধারণ সম্পাদক ফাইজুর মিয়া। এছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুদর্শন চক্রবর্তী (শান্ত), বায়জিদ বোস্তামি, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান (লিওন), যুগ্ম সাধারণ সম্পাদক আবির মুন্সী (বিতু), রেফায়েত উদ্দিন (মুন্না), পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান মুন্সী ও সাধারণ সম্পাদক রাজীব মোল্লা সহ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ