আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কানসাটকে হারিয়ে চ্যাম্পিয়ন মোবারকপুর -দৈনিক বাংলার নিউজ

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বাঘদূর্গাপুর মাঠে বৃহস্পতিবার বিকালে কানসাট ইউনিয়ন বনাম মোবারকপুর ইউনিয়নের প্রীতি ম্যাচে জয় লাভ করে মোবারকপুর ইউনিয়ন।

অমীমাংসিত ভাবে প্রথম অর্ধ দ্বিতীয় অর্ধ খেলা শেষ হলে ট্রাইবেকার এর মাধ্যমে জয়লাভ করে মোবারকপুর ইউনিয়ন। কানায় কানায় পরিপূর্ণ দর্শক এই খেলাটি আনন্দের সহিত উপভোগ করেন।

মহি মিজানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার আবুল হায়াত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, কানসাট ইউপি চেয়ারম্যান শেফাউল মুলক, মোবারকপুর ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক হায়দারী মাহমুদ মিয়া সহ অনেকই।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত বলেন, আমি খেলাটি অনেক আনন্দের সহিত উপভোগ করেছি এবং তিনি বাঘদুর্গাপুর খেলার মাঠটি তিন মাসের মধ্যে সংস্কারের আশ্বাস দেন।

শেষে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত জেলার শ্রেষ্ঠ নির্বাহি অফিসার নির্বাচিত হওয়ায় কানসাট ইউনিয়ন ও মোবারকপুর ইউনিয়ন পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com