আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে টিসিবির পণ্য বিতরণে চলছে হরিলুটঃ নিরব প্রশাসন-দৈনিক বাংলার নিউজ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট উপজেলা থেকে ৭ হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করেছে পুলিশ। নোয়াখালীর বিভিন্ন উপজেলাতে টিসিবির পণ্য বিতরে নয় ছয় চলছে দীর্ঘ দিন। প্রশাসন কঠোর ব্যাবস্থা না নিয়ে, এবিষয়ে নিরব ভূমিকায় থাকাতেই জনমনে ক্ষোভ ও প্রশ্ন দেখা দিয়েছে জেলা প্রশাসকের কর্মকর্তাদের দায়িত্ব এবং সচ্ছতা নিয়ে।

সোমবার (৩ অক্টোবর) দুপুরের দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়ার ৭দিন পর নোয়াখালীর কবিরহাট হাট থানার পুলিশের সহায়তায় রূপগঞ্জ থানার পুলিশ ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে তেল গুলো উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ সিটি মেইল থেকে ১৪ হাজার ২শত লিটার তেল নিয়ে রংপুরে টিসিবির আঞ্চলিক ডিপোতে নেওয়ার পথে চালকের যোগসাজশে তেল গুলো চোরাই চক্রের কাছে বিক্রি করে দেওয়া হয়। পরে গতকাল রোববার এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কবিরহাটের নবগ্রামের শাহ আলম বেপারী বাড়ি ও গাজীর খেয়ার নুর উদ্দিনের মুদি দোকান, দিদারের দোকানসহ কয়েকটি স্থানে তল্লাশি করে চোরাইকৃত তেলের অর্ধেক জব্দ করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনার সঙ্গে জড়িত কবির, দিদার ও শাহআলম ব্যাপারীকে গ্রেপ্তারসহ ও বাকি তেলগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানা পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ