আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মাহফুজ ও লিটনের সৌজন্য সাক্ষাৎ-দৈনিক বাংলার নিউজ

 

ফাহিম ফরহাদ, রাজশাহীঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক করেছেন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের সম্মানিত চেয়ারম্যান জনাব ড. মাহফুজুর রহমান।

আজ শনিবার রাত সাড়ে ৮টায় নগর ভবনে সাক্ষাতে আসলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র। এরপর রাজশাহীর উন্নয়ন, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়নসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন তাঁরা। মতবিমিয় শেষে ড. মাহফুজুর রহমানকে শুভেচ্ছা স্মারক উপহার দেন ও রাজশাহীতে আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন রাসিক মেয়র মহোদয়।

বৈঠককালে রাজশাহী মহানগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা ও দৃষ্টিনন্দন সড়কবাতির আলোকায়নের ভূয়সী প্রশংসা করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এ সময় তিনি বলেন, বিশ্বের অনেক দেশ ঘুরেছি।

বাংলাদেশেরও অনেক শহর ঘুরেছি। কিন্তু রাজশাহীর মতো এতো সুন্দর ও পরিচ্ছন্ন শহর কোথাও দেখিনি। রাজশাহীর পরিচ্ছন্নতা, সুবজায়ন ও রাতে দৃষ্টিনন্দক সড়কবাতির আলোকায়নে মুগ্ধ হয়েছি। রাজশাহীকে এতো সুন্দর করে সাজানোয় মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ