আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্যামপুরে করোনা সচেতনতায় “শিবগঞ্জ হেল্পলাইন” র লিফলেট বিতরণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মরণব্যাধি করোনা ভাইরাস সচেতনতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন ”শিবগঞ্জ হেল্পলাইন’র লিফলেট বিতরণ।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

করোনা ভাইরাস নিয়ে কোন আতঙ্ক নই, সচেতনতাই প্রতিরোধের একমাত্র উপায়। এই স্লোগান নিয়ে আজ শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চামারবাজার সহ শ্যামপুর বিভিন্ন গ্রামে লিফলেট বিতরণ করেছে সংগঠনটি সদস্যারা।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

নোভেল করোনা ভাইরাস শ্বাসতন্ত্রের রোগ সৃষ্টি করে এমন একটি নতুন ধরণের ভাইরাস। এর প্রভাবে পুরো বিশ্ব আজ স্তম্ভিত। করোনা মহামারি রুপ নেয়ায় বিশ্বর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষের কর্মসূচী কাটছাঁট করার মধ্য দিয়ে জাতির প্রতি তাঁর এবং তাঁর সরকারের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

আতঙ্কিত না হয়ে প্রয়োজনীয় নির্দেশনাবলী মেনে চলার মাধ্যমে আমরা বাংলাদেশকে করোনা ভাইরাসের ঝুঁকি ও সংক্রমণ কমিয়ে আনা এবং জনজীবন স্বাভাবিক রাখতে পারি। নিবিড় পর্যবেক্ষণ ও সতর্কতা এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে হয়।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ হেল্পলাইন সংগঠনের মোঃ রায়হান আলী, মোঃ নাদিম হোসেন সহ স্থানীয় সেচ্ছাসেবীগণ।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

সংগঠনের সদস্য মোঃ রায়হান আলী বলেন শহরের মানুষ সচেতন হলেও গ্রামের মানুষ সচেতন না তাই আমরা গ্রামের বাজারে সচেতনতায় লিপলেট বিতারন করে আসছি। তিনি আরও বলেন শিবগঞ্জের প্রতিটা গ্রামে আমাদের সংদস্যরা গরিব আসহায় যারা তাদের লিষ্ট তৈরী করছি আমরা তাদের বাড়িতে গিয়ে খাবার তুলে দিব।

আর নয় নিরবতা
এবার হবো সচেতনতা

উল্লেখ্য, শিবগঞ্জ হেল্প লাইন একটি আনলাইন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন -রক্তদান কর্মসুচি, মাদক বিরোধী প্রচারণা ও মাদকের প্রতিবাদ, এলাকায় অসহায় দুঃস্থদের সহায়তা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ