আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জে আনসার ভিডিপির ২ সদস্যকে মারধর

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধায়নগর ইউনিয়নে দুই আনসার ভিডিপির উপর অতর্কিত হামলা।
ধায়নগর ইউনিয়নের আনসার-ভিডিপি রাস্তায় দায়িত্বে থাকা অবস্থায় চেয়ারম্যান এর তত্ত্বাবধানে আনসার এর ওপর অতর্কিত হামলা চালায় পাওয়ার টিলার চালক ১/ সোহেল ২/নয়ন ও ৩/সাগর তিনজনের পিতা: ধুলু।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধের জন্য শিবগঞ্জ উপজেলায় ধায়নগর ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানের দায়িত্বে থাকা ২ আনসার এর উপর হামলা করেছে বলে জানান, আনসার সদস্যর ধায়নগর ইউনিয়ন কমান্ডার ইসরাফিল।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, আনসার বাহিনীর সদস্যরা করোনা ভাইরাস এর জন্য দিনরাত জীবন বাজি রেখে পরিশ্রম করছে। আনসার বাহিনীর সদস্যরা সচেতনমূলক কথা বললে তাদের উপর অতর্কিত হামলা করে লাউঘাট্রা বাজারে ব্রিজের উপরে।

ধায়নগর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, আমি তাদেরকে এখানে এসে দেখে নি তবে স্থানীয়দের কাছ থেকে শুনেছি তারা পরিকল্পিত হামলা করেছে।

ধায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাবারিয়া চৌধুরীর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, ইউপি সদস্যকে নিয়ে তারা মীমাংসায় বসেছে।

এ বিষয়ে উপজেলা আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেমা খাতুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি আমি জানিনা, আমি আপনার মাধ্যমে জানলাম। সদস্যরা আমাকে বললে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ