আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান মিয়ার বিরুদ্ধে ৪০ দিনের কর্মসূচির টাকা আত্মসাৎের অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ৪ নং মোবারকপুর ইউনিয়ন চেয়ারম্যান তৌহিদুর রহমান মিয়ার উপর ৪০ দিনের কর্মসূচির টাকা আত্মসাতের অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী মুনসুর আলী জানান সোমবার রাত্রে গ্রামপুলিশ ইউসুফ আমার বাড়িতে এসে আমাকে বলে,সকাল ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ আসবেন এবং সঙ্গে ২ কপি ছবি নিয়ে আসবেন,আমি সকাল বেলায় ইউনিয়ন পরিষদ আসলে চেয়ারম্যান অগ্রনী ব‍্যাংক মোবারকপুর শাখায় যেতে বললে,আমরা ব‍্যাংকে যাই এবং ব‍্যাংক ম‍্যানেজার আমাকে একটি চেক দিলে,সেই চেক দিয়ে ৮০০০ টাকা পেলে পুনরায় ইউনিয়ন পরিষদে যায় সেখানে থাকা চেয়ারম্যান ও গ্রামপুলিশ আমার কাছে থাকা ৮০০০ টাকা নিয়ে নেন এবং আমাকে ১০ কেজি চাউল দিয়ে বাড়ি চলে যেতে বলেন।

অরেক ভুক্তভোগী শওকত জানান,আমিও ব‍্যাংকে টাকা তুলি সেই টাকা তৌহিদুর রহমান চেয়ারম্যান  নিয়ে নেন।

পরবর্তীতে আমরা পাঁচ থেকে ছয়জন ভুক্তভোগী একসঙ্গে চেয়ারম্যান তৌহিদুর রহমান মিয়ার কাছে টাকার বিষয়ে জানতে চাইলে,তিনি বলেন আমি কোন টাকা নেয়নি এমনকি আমার গ্রামপুলিশ ইউসুফ কোন টাকা নেয়নি চেয়ারম্যান অরও বলেন বেশি কথা বলিওনা যাও পারলে UNO কাছে অভিযোগ করো।

আমরা নিরুপায় হয়ে জেলা প্রশাসক বরাবর চল্লিশ দিনের কর্মসূচির টাকা আত্মসাত প্রসঙ্গে একটি অভিযোগ দায়ের করি।

এ প্রসঙ্গে চেয়ারম্যান তৌহিদুর রহমান মিয়ার কাছে জানতে চাইলে,তিনি বলেন,আমি কারো কাছে কোন টাকা নেয়নি,কিছু লোক আমার বিরুদ্ধে মিথ্যা গুজব রটাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ