আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু

মুঃ মনির হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড মুনশুরপুর গ্রামের আব্দুল লতিফ (৮৫) নামে এক বৃদ্ধ করোনার আক্রান্ত হয়ে মারা গেছেন । শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। তিনি পৌরসভার মুনশুরপুর গ্রামের মৃত শেখ জয়নুদ্দিনের ছেলে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃদ্ধ আব্দুল লতিফের করোনা উপসর্গ দেখা দিলে ২৪ জুন হাসপাতালে গিয়ে করোনার নমুনা দিয়ে আসেন। শনিবার হঠাৎ তার শ্বাস কষ্ট বেড়ে গেলে কালীগঞ্জ সরকারী হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মৃত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার( আরএমও) ডা. সঞ্জয় দত্ত বলেন, রেড জোন ঘোষিত কালীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ডের ওই ব্যক্তি করোনা উপসর্গ থাকায় গত ২৪ জুন নমুনা সংগ্রহ করা হয়।

নমুনা পরীক্ষায় পাওয়া রিপোর্টে শনিবার জানা যায় তিনি কোভিড-১৯ পজেটিভ। বিকেলে মৃতের লাশ সামাজিক দূরত্ব মেনে বাদ মাগরিব নামাজের জানাজা শেষে লাশ দাফন করার হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ