আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিনোদপুরে মাদক মুক্ত যুব সমাজ গড়ার উদ্যোগে ইয়াং স্টার ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার
সৌরাব আলী।।
শিবগঞ্জের বিনোদপুরে মাদক মুক্ত যুবসমাজ গড়ার উদ্যোগে ইয়াং স্টার ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেন আজ শনিবার রাত ৮:৩০মিনিটে
২০০৩ সালে প্রথম শুভ উদ্বোধন করেন:সাইদুর রহমান, হিসাব রক্ষণ অফিসার শিবগঞ্জ উপজেলা।

প্রধান অতিথি ছিলেন :মশিউর রহমান (বাচ্চু),বীর মুক্তিযোদ্ধা তিনি বক্তব্যে বলেন: মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা করেছে তাদের অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল এবং অন্যদের খেলার জন্য আমন্ত্রণ করার জন্য আহবান জানান যাতে করে যুব সমাজ মাদক থেকে দূরে থাকে তাই মাদককে না বলুন মাদকমুক্ত সমাজ গড়ুন।

বিশেষ অতিথী: সাদিকুল ইসলাম(পুটু) অধ্যাপক, আলবাস মেমোরিয়াল কলেজ,

সঞ্চালনায় ছিলেন : মহা:আবু সালেক।

খেলাটি অনুষ্ঠিত হয়
বিনোদপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রথম উদ্বোধন করেন: সনু ও জাহির শুরুতে অনেকেই খেলেছিলেন যাদের নিয়ে যাত্রা তাদের মধ্যে ছিলেন আব্দুল লতিফ স্যার, আব্দুর রাকিব স্যার, শরীফুল ইসলাম শরীফ, অ্যাডভোকেট আসাদুল, মাসুদ মাষ্টার।পরে যোগ দেন সাবেক অধ্যক্ষ ব্রাইনির, জামাল উদ্দিন (টিয়া)।

টিম এর সাথে সার্বক্ষণিকভাবে জড়িত থাকতেন আব্দুল খালেক (চুটু), গাজল বিশ্বাস, বাহরাম।

দুঃখের বিষয় টিম এর সাথে সংশ্লিষ্ট প্রথম ব্যক্তি ২০১২ সালে তিনি মৃত্যুবরণ করেন আব্দুল খালেক (চুটু) তারপর ২০১৯ সালে একে একে গাজল বিশ্বাস , টিয়া ও বাহরাম মৃত্যুবরণ করেন। আর সর্বশেষ ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে। মৃত্যুবরণ করেন যার হাত দিয়ে ব্যাডমিন্টন খেলা শুরু করেন সাইদুর রহমান তিনাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন ও দোয়া করা হয়।

১৮ বছরের এগিয়ে চলার অংশ হিসেবে আজ শনিবার রাত ৮:৩০মিনিটে নতুন করে শুরু করেন।খেলোয়ারের তালিকা:-মো: সেলিম স্যার, ইউসুফ,তৌফিকুল ইসলাম বুদ্ধু, সোহেল স্যার,সাউন এরশাদ, তানজীদ, হামিদ, তুষার,বকুল,হামিদ,আব্দুল রাকিব,রেজুয়ান,রেজাউল, উৎস,সাদ্দাম,রিপন,অরন্য,ইমরান,রুহুল,নিশাদ,স্নেহ সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।।

সকলের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করেন এবং মাদকমুক্ত যুব সমাজ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ