আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কালিয়াকৈর উপজেলা আ-লীগের নতুন সভাপতি মুরাদ সাধারন সম্পাদক রাসেল

মোঃ মাসুদ রানা (কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি) গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মোঃ মুরাদ কবীরকে সভাপতি এবং রেজাউল করীম রাসেলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়েছে ।

এর আগে প্রায় দেড়যুগ পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠে স্থাপন করা হয় নৌকার আদলে বিশাল মঞ্চ ।

দিনব্যাপী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কর্নেল (অব:)ফারুক খান এমপি, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুরাদ কবিরের সভাপতিত্বে সম্মেলনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক,

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল­া খান, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ ।বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠ নেতাকর্মীদের পদচারনায় কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায় ।

এর আগে ২০০৩ সালে আওয়ামী লীগের সম্মেলনে গাজী ছামান উদ্দীনকে সভাপতি এবং কামাল উদ্দিন সিকদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা দেয়া হয়। সন্ধ্যায় মুরাদ কবীরকে সভাপতি ও রেজাউল করীম রাসেলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ