আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভোলাহাটের কেঁচো চাষা সংগঠনের পক্ষে উদ্যোক্তা মিলনের সুস্থতা কামনা

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলা ভার্মি কম্পোস্ট উৎপাদন এসোসিয়েশনের ভোলাহাট উপজেলা সমন্বয়কারী কেঁচো  চাষা অসুস্থ মিলন আলীর সাথে দেখা করেছেন বাংলাদেশ ভার্মি কম্পোস্ট উৎপাদন এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সানাউল্লাহ সুমন।

সোমবার সকালে কেঁচো চাষ মিলনের বাড়িতে এসে দেখা করে সুস্থতা কামনা করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বদরুল হায়দার বেপারী কেঁচোর চাষা মিলনের খোঁজ-খবর রাখেন এবং উন্নত চিকিৎসাসহ পাশে থাকার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ডক্টর নুরুল ইসলাম, কেঁচোর চাষা জিন্নাত আলী, নাসির উদ্দিন, জাহির উদ্দিনসহ অন্যান্যরা।
এই সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ডক্টর নুরুল ইসলাম বলেন, কেঁচো চাষা মিলনের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি বলেন আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন, বিচলিত না হয়ে আল্লাহর উপর বিশ্বাস রেখে ধৈর্যধারণ করতে বলেন তিনি।

উল্লেখ্য গত ১৬ ডিসেম্বর মিলনের হার্ট অ্যাটাক হয়। দুই হাত পা অবাশ ও বাকশক্তিহীন হয়ে গেলে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ