আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিবাহিত নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা। ধর্ষক গ্রেপ্তার অতঃপর শ্রীঘরে

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আশা খাতুন নামে এক গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে চাচাত দেবরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ (১) /৭/৩০ ধারায় মামলা (মামলা নম্বর ১৯/৯-৪-২০২১) করেছে ওই গৃহবধু। শুক্রবার (৯ এপ্রিল) চাচাতো দেবর পারভেজ আলীকে (২৫) প্রধান আসামী করে ৩ জন সহ অঙাত কয়েকজনের বিরুদ্ধে ওই গৃহবধু শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেন।
এজাহার সুত্রে জানা যায়, প্রায় ৭ মাস আগে শিবগঞ্জ উপজেলার শিবনগর জাইগীর গ্রামে সোহেলের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার চাচাতো দেবর পারভেজ তার শ্বশুর বাড়িতে ঘনঘন যাতায়াত শুরু করে। এর ফলে আসামী পারভেজ গৃহবধুকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চায়। এরই মধ্যে তাদের মধ্যে প্রেম ভালবাসার সম্পর্ক গড়ে উঠে তাদের।
এরই সুত্রধরে ২ এপ্রিল গৃহবধু আশা খাতুন তার নানার বাড়িতে বেড়াতে যায়। ৪ এপ্রিল আসামী পারভেজ বিয়ের প্রলোভন দেখিয়ে শিবগঞ্জ উপজেলার বাগানটুলি গ্রামে এক টিনসেট বাড়িতে নিয়ে যায় এবং তাদের শারীরিক সম্পর্ক হয়।
এভাবে তারা ৩ দিনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। পরবর্তীতে ঐ গৃহবধু বিয়ের জন্য চাপ দিলে আসামী পারভেজ টালবাহানা শুরু করে এবং গৃহবধুর সাথে প্রতারণা করতে থাকে।
মামলার বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতাউর রহমান বলেন, থানায় এজাহার জমা দেয়ার প্রেক্ষিতে তা গ্রহণ করে, অভিযুক্ত পারভেজকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ