আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে আ.লীগনেতা খাইরুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের সাবেক ছাত্রনেতা ও বর্তমান আওয়ামীলীগ নেতা মোহাঃ খাইরুল ইসলাম তবে দলীয় পদে চেয়ারম্যান হিসাবে নির্বাচন করতে চায় দুইবারের সফল এই ইউপি সদস্য।
এলাকাবাসী জানান, খাইরুল ইসলাম সবসময় সাধারণ মানুষের পাশে থাকে। এলাকার উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নের জন্য নিজ অর্থ ব্যায় করেন এবং সাধারণ মানুষকে সহযোগিতা করে।
শুধু তাই নয়, মোঃ খাইরুল ইসলাম ইউনিয়নের গরিব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ, মজজিদ, মন্দির, মাদ্রাসার, অনেক শিক্ষা প্রতিষ্টানে নিয়মিত সহযোগিতা করেন‌ এমনকি করোনা  সচেতনতায় প্রায় ৫০০০ মাস্ক, হ্যান্ড সেনেটারী বিতরণ সহ করোনা সচেতনতায় অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি। ইউনিয়নে সাধারণ মানুষের সমস্যায় পড়লে দ্রুত ছুটে যান এবং সমাধান করার চেষ্টা করেন।
এদিকে খাইরুল ইসলাম বলেন, ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন শুনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করে ছাত্র জীবনে ছাত্রলীগের পতাকাতলে এসে রাজনীতিতে প্রবেশ করেন।
এলাকাবাসী ও জনসাধারনের সাথে কথা বলে জানা গেছে, বিনোদপুর ইউনিয়নের সম্ভ্রান্ত আ.লীগ পরিবারের সন্তান মোঃ খাইরুল  ইসলাম। লেখা পড়ার পাশাপাশি এলাকার যুবকসহ হতদরিদ্র জনগোষ্ঠীর সাধারণ মানুষের যেকোন সমস্যা ও বিপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি সহযোগীতা করে চলেছেন।
এভাবেই তিনি তার কর্মদক্ষতা ও নিষ্ঠার সাথে এলাকার আ’লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মিসহ এলাকাবাসীর কাছে হয়ে উঠেছেন সমাজ সেবক ও জনপ্রিয় সংগঠক।
জৈনিক ব্যক্তি বলেন, মোঃ খাইরুল ইসলাম আ.লীগ পরিবারের সন্তান, ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতিতে সক্রিয় ভূমিকা রেখে আসছেন। তিনি বলেন, সৎ, যোগ্য ও শিক্ষিত উদীয়মান এই নেতা।
তিনি আরো বলেন, এলাকাবাসীর কাছে তিনি খুবই জনপ্রিয় ব্যক্তি, তাই বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় পদপ্রার্থী হিসেবে দেখতে চাই।
অন্যদিকে খাইরুল ইসলাম বলেন, আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। আমার উপার্জিত অর্থের মালিক শুধু আমি একা নই , এখান থেকে এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি।
সরেজমিনে ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা ও দোকান পাটে গিয়ে সাধারণ জনগনের সাথে কথা বলে জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে এলাকার বিভিন্ন লড়াই সংগ্রামে জনগনের পাশে রয়েছেন। ফলে তিনি এলাকার দরিদ্র ও অসহায়দের একমাত্র ভরসার প্রতীক হয়ে উঠেছেন।
সাধারণ ভোটাররা আগামী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার জোর দাবি তুলেছেন। আগামী নির্বাচনে এলাকার জনসাধারণ ও ভোটাররা খাইরুল ইসলাম কে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের জোর দাবি জানাচ্ছেন।
স্থানীয়রা আরো জানান, যেহেতু তিনি নৌকার পদপ্রার্থী তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নের উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ