আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নৌকা প্রার্থী রানার মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসমাবেশ

আল আমিন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ নির্বাচন যত এগিয়ে আসছে ততই উৎফুল্ল হয়ে উঠছে নির্বাচনী প্রচার-প্রচারণা তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের  নৌকাপ্রার্থী নিজামুল হক রানার মটরসাইকেল শোভাযাত্রা ও গনসংযোগ করেছেন।
শাহাবাজপুর ইউপির জনপ্রিয় নেতা নিজামুল হক রানার নেতৃত্বতে আওয়ামী লীগের ইউনিয়ন অফিস থেকে শুরু হয়ে পাঁচশত মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়া মহাল্লা প্রদক্ষিণ করে।
শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে সোনামসজিদ স্থলবন্দরে শোভাযাত্রা শেষ হয়ে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোহাম্মদ আবদুল ওদুদ বিশ্বাস।  এ সময় বিশেষ অথিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, কানসাট ইউপি চেয়ারম্যান  বেনাউল ইসলম, সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান টানু প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ