আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চককীর্তিে অকল্পনীয় নৌকাপ্রার্থীর বিশাল নারী সমাবেশ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নে নৌকার প্রার্থী আনোয়ার  হাসান আনু মিয়ার বিশাল নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।
২১ই নভেম্বর (রবিবার) কৃষ্ণচন্দ্রপুর গোরস্থান  সংলগ্নে আমবাগানে বিশাল নারী সমাবেশ টি এলাকার শতশত নারী  নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে বেগবান করে তুলে।
ইউনিয়ন তাঁতী লীগের যুগ্ন আহবায়ক খাইরুল  ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নৌকার  মাঝি আনোয়ার হাসান আনু মিয়া, ইউনিয়ন নির্বাচনী আহ্বায়ক হারুন অর রশিদ পাবেল যুগ্ন আহবায়ক প্রভাষক ইউসুফ আলী প্রমুখ।
হারুন-অর-রশিদ পাবেল বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরীত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন আনোয়ার হাসান আনু মিয়াকে এবং এই উপজেলায় আরো ১৩টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব। সর্বশেষে  তিনি সকলকে নৌকার পক্ষে থেকে আনু মিয়াকে ভোটে জয়লাভ করানোর জন্য কাধে কাধ রেখে কাজ করতে বলেন।
প্রভাষক ইউসুফ আলী বলেন, এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে উপজেলার চককীর্তি ইউনিয়ন তথা ভোটারেরা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদ ব্যাক্ত করেন।
আনু মিয়া বলেন সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ, দূর্নীতি মাদক মুক্ত সমাজ গঠনের মধ্য দিয়ে ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন। জনগণের ভোটে চেয়ারম্যান হতে পারলে আমার আন্তরিক ইচ্ছা, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে উন্নয়নের মাধ্যমে চককীর্তি ইউনিয়ন পরিষদকে সুন্দর দৃষ্টিনন্দন একটি মডেল ইউনিয়ন পরিষদে রুপান্তর করা। আমি চাই সুখে দুঃখে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ