আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে নৌকার মাঝি রানার বিশাল পথসভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার  শাহবাজপুর ইউনিয়নে নৌকার প্রার্থী নিজামুল  হক রানার শোডাউন ও  পথসভা অনুষ্ঠিত হয়।
২৩ই নভেম্বর (মঙ্গলবার) দলীয় কার্যালয় থেকে শোডাউনটি বের হয়ে ওয়ার্ডের বেশ কয়েকটি স্থানে পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ সর্বস্থরের ভোটারগণ
ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বলেন, এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শাহবাজপুর ইউনিয়নে নৌকার জয় হবে ইনশাআল্লাহ।
নিজামুল হক রানা বলেন, আমি এর আগে সফল চেয়ারম্যান ছিলাম আপনারা জানেন,  এলাকার কতটা উন্নয়ন করেছিলাম আর বর্তমান চেয়ারম্যান কততম উন্নয়ন করেছে আপনারাই তার পার্থক্য করবেন। বর্তমান চেয়ারম্যান এক বছরের অগ্রিম টেক্স গ্রহণ করেছে, তবে আমি নির্বাচিত হলে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করব,  বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও নাগরিকত্ব প্রদান করব একদম ফ্রিতে এমনকি কারো ঢাকায় নাগরিকত্ব প্রয়োজন হলে সেখানে পাঠানোর ব্যবস্থা করব আর সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ, দূর্নীতি মাদক মুক্ত সমাজ গঠনের মধ্য দিয়ে ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন। আরো জানান আমি চাই সুখে দুঃখে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ