আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবকে ডাঃ আঃ মজিদের নববর্ষের উপহার

নিজস্ব প্রতিবেদকঃ নতুন বছরের শুরুতে প্রিয়জনের জন্য দিতে পারেন নানা ধরণের উপহার তারই ধারাবাহিকতায় প্রত্যেক বছরের ন্যায় এবারও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট ও ফার্মাসিস্ট সাইফুল ইসলাম রানার সার্বিক তত্ত্বাবধানে হৃদরোগ, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ আব্দুল মজিদের পক্ষ থেকে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রত্যেকটা সদস্য জন্য নববর্ষের শুভেচ্ছা হিসাবে ক্যালেন্ডার দেওয়া হয়।

নতুন বছরের শুভেচ্ছা জানাতে নিউ ইয়ার কার্ডের বিশ্বজোড়া বহুল প্রচলন রয়েছে। কার্ডের এই প্রচলন সর্বপ্রথম শুরু করে জাপানীরা।

নববর্ষের শুভেচ্ছা উপহার দেওয়ার রীতি অনেক আগে থেকেই পালিত হয়ে আসছে। এ শুধু নিছক উপহারই নয়, এ এক ভালোবাসার নিদর্শনও বটে। শত শত শব্দের চমৎকার প্রকাশে মুগ্ধ করতে পারেন প্রিয় মানুষগুলোকে

একেক জনের ধরন একেক রকমের। কেউ হয়তো শুভেচ্ছা জানাবেন নিউ ইয়ার কার্ড উপহার দিয়ে। কেউ হয়তো ক্যালেন্ডার কিংবা ডায়েরি উপহার দিয়ে। এছাড়া বিভিন্ন জিনিস উপহার দিয়েও নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা যায়। তবে দেখা গেছে, সবচেয়ে বেশি শুভেচ্ছা জানানো হয় নিউ ইয়ার কার্ড উপহারের মধ্য দিয়ে।

সাইফুল ইসলাম রানা বলেন, হৃদরোগ, মেডিসিন ডায়াবেটিস বিশেষজ্ঞ ও ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে কনসালটেন্ট, কার্ডিওলজি ডাঃ আব্দুল মজিদ প্রত্যেক বছরের মত এবারও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন, মসজিদ ও প্রেসক্লাব সহ বেসরকারি প্রতিষ্ঠানের মাঝে নববর্ষের শুভেচ্ছা উপহার হিসাবে ক্যালেন্ডার, কলম ও ডাইরির বিতরণ করে থাকে এটা মূলত খুশি সঞ্চয় করার জন্য বিতরণ করেন।

এমনকি শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব নববর্ষের শুভেচ্ছা উপহার পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন। হুবহুব বিভিন্ন মহল নববর্ষের শুভেচ্ছা উপহার পেয়ে সোশ্যাল মিডিয়াতে ডাঃ মোঃ আব্দুল মজিদকে ধন্যবাদসহ কৃতজ্ঞা জানাই।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ