আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে নিম্ন আয়ের মানুষের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু-দৈনিক বাংলার নিউজ

 

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে জয়পুরহাটে প্রধানমন্ত্রী কর্তৃক নিম্ন আয়ের মানুষের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার(২০ এ মার্চ) সকালে পৌর শহরের ১নং ওয়ার্ডের বুলুপাড়া মাদ্রাসা মাঠে এ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন জয়পুরহাট জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার পারভেজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু প্রমুখ।

জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম জানান, টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রমে সমাজের নিম্ন আয়ের মানুষের কাছে সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এ বিশেষ কার্ডের ব্যবস্থা করা হয়েছে।জয়পুুরহাট জেলার ৫ টি উপজেলায় ১০ টি ডিলারের মাধ্যমে ৫৯ হাজার ৪ শত ৬৮ নিম্নআয়ের কার্ডধারী পরিবারকে সরকারের ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় টিসিবি’র চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশুর ডাল প্রতি কেজি ৬৫ টাকা, সয়াবিন তেল লিটার প্রতি ১১০ টাকা ও ছোলা কেজি প্রতি ৫০ টাকা করে বিক্রি করা হবে জানানো হয়। নির্ধারিত সময়ের মর্ধে কার্ডধারীরা না আসলে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসা হবে বলেও জানানো হয়।

২০-০৩-২০২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ