আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বিশিষ্ট সাংবাদিক শিব্বির আহমদ ওসমানের ৪৫ তম জন্মদিনে সাংবাদিক নিরেন দাস এর শুভেচ্ছা-দৈনিক বাংলার নিউজ

 

স্টাফ রিপোর্টারঃ-

জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সহযোগী সম্পাদক,সাপ্তাহিক অপরাধ বিচিত্রা সহযোগী সম্পাদক বিশিষ্ট সাংবাদিক শিব্বির আহমদ ওসমান ৪৫ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কর্মপরিষদ সদস্য ও জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় ১৯৮৪ সালে স্থাপিত প্রাচীন ঐতিহ্যবাহী উপজেলা প্রেসক্লাব এর টানা দুই বার নির্বাচিত সাধারণ সম্পাদক সাংবাদিক নিরেন দাস। জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার প্রতিভা ও কর্মদক্ষতার বিষয় গুলিও প্রকাশ করেন সাংবাদিক নিরেন দাস

শিব্বির আহমদ ওসমান সাদামাটা চালচলনের অভ্যাস্থ।এই মানুষটি অত্যান্ত শান্ত ও অমায়িক প্রকৃতির। তার অনুসন্ধানী অপরাধ মূলক সংবাদের ভক্ত দেশের গণ্ডি পেরিয়ে বহৃিবিশ্বে স্থান করে নিয়েছে। গ্রাম থেকে শহরে তিনি একনামে পরিচিত। প্রচার বিমুখ এ মানুষটি সর্বদা নিজেকে আঁড়াল করতে ভালোবাসেন।

দেশের নানা অনিয়ম দুর্ণীতির সংবাদ গুলো তার অনুসন্ধানী প্রতিবেদনে উঠে আসে। বর্তমানে সাপ্তাহিক অপরাধ বিচিত্রা এবং দৈনিক সরেজমিন বার্তা পত্রিকায় সর্বদা তার নিউজ গুলো লিড নিউজ হিসেবে প্রকাশিত হয়ে থাকে। ২০০২ সাল থেকে সাপ্তাহিক সততা ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় সাংবাদিকতা পেশায় যুক্ত হন তিনি দীর্ঘদিন কাজ করেছেন দৈনিক বাংলাদেশ সমাচার। সংবাদকর্মীদের কাছে অত্যান্ত প্রিয় একজন মানুষ শিব্বির আহমদ ওসমান তিনি সেই ব্যাক্তি যার প্রকাশিত সংবাদে সরকার,প্রশাসন,জনপ্রতিনিধিদের টনকনড়ে। তার লিখনীর মাধ্যমে দুনীর্তিবাজদের চরিত্র স্পস্টভাবে ফুটে উঠে। অন্যায় অত্যাচার অবিচার আর দুর্ণীতর বিরুদ্ধে তার রয়েছে অসংখ্য প্রতিবেদন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ