আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্ন এখন বাস্তবে রুপান্তর-দৈনিক বাংলার নিউজ

স্টাফ রিপোর্টার মোঃ রুহুল আমিন শেখ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার শপথ নিয়েছিলেন সে স্বপ্ন এখন বাস্তবে রুপান্তর বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
উন্নয়নশীল দেশে উত্তরণ সংক্রান্ত জাতীয় কমিটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ‘স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে রুপান্তর, বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীর্ষক আলোচনায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, বঙ্গবন্ধুর জীবনী থেকে শিক্ষা নিয়ে দেশমাতৃকার সেবায় নিয়োজিত করে দেশকে এগিয়ে নিতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বর স্হায়ী মঞ্চে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুন্জুরুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, স্বাস্থ্য কর্মকর্তা মাহববুল আলম প্রমূখ।
আলোচনা সভা শেষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় বিভিন্ন দপ্তরের ২৩ টি স্টলকে পুরস্কার তুলে দেওয়া হয়। তাছাড়া কুইজ প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতেও পুরস্কার তুলে দেওয়া হয়।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ