আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের নগদ অর্থ বিতরণ-দৈনিক বাংলার নিউজ

 

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

টাকার পরিমানটা বেশী না হলেও স্বপ্ন অনেক। কেউ রমজানে একটু ভাল মন্দ খাবেন। আবার কেউ ঈদে খরচ করবেন। মেয়ে কলেজে পড়ে তার জন্য জামা কাপড় কিনবেন। এদু:সময়ে সাড়ে চার হাজার টাকা হাতে পেয়ে এমন সব কথা বলছিলেন রাজশাহী মহানগরীর দু:স্থ মানুষেরা।

এবারের বিতরণ আয়োজন ছিল ব্যাতিক্রম। বস্তী এলাকার এসব মানুষকে রোদ্রের মধ্যে লাইনে দঁাড় না করিয়ে সম্মান দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত হল ঘরে ভাল চেয়ারে বসিয়ে একে একে ডেকে ডাকঘরের কর্মীরা টাকা তুলে দেন। তাদের সার্বিক সহায়তায় তৎপর ছিল রেডক্রিসেন্টের সদস্যরা। চারশোজন অসহায় মানুষের মাঝে আঠারো লাখ টাকা বিতরন করা হয়।

বৃহস্পতিবার সকালে রাজশাহী কলেজ মিলনায়তনে সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজুর সভাপতিত্বে অর্থ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেক্রেটারী ও বিশিষ্ট সমাজ সেবী শাহীন আক্তার রেনী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ড. চৌধুরী সরওয়ার জাহান সজল, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, ডাক বিভাগের কর্মকর্তা জিয়াউর রহমান,সিটি ইউনিটের নির্বাহী সদস্য ড. ফরিদা সুলতানা, প্রফেসর তানবিরুল আলম, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, আরিফুল হক কুমার, ডা. এফ,এম জাহিদ, এনডিআরটি মি: কামাল প্রমুখ। উপস্থিত সকলেই আল্লাহর দরবারে দু’হাত তুলে শুকরিয়া আদায় করেন।

রেডক্রিসেন্ট সোসাইটি ও আইএফআরসির এমন কর্ম তৎপরতার প্রসংশা করা হয়। তারা সব সময় রাজশাহীর মানুষের পাশেই রয়েছেন। এজন্য কৃতজ্ঞতা জানানো হয়।

০৮-০৪-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com