আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অভিযানে চরইসলামপুর,কানসাট ও বালিয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদকদ্রব্য সহ তিনজন গ্রেফতার-দৈনিক বাংলার নিউজ

১ম অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ এর অভিযানে আসামি ১) মোঃ অশিকুল ইসলাম (৩০) পিতা- মোঃ ইমরান সাং চর ইসলামপুর থানা – সদর মডেল কে রাজারামপুর গ্রামস্থ রাজা ইট ভাটার সামনে কাঁচা রাস্তা থেকে ০২ (দুই) কেজি গাঁজাসহ ইং ১৩/৪/২২ তারিখ ২০:৩০ ঘটিকায় আটক করা হয় ।

২য় অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা এর অভিযানে আসামী ০১। মোঃ নাজিম আহম্মেদ(২৪), পিতাঃ মোঃ সাঞ্জু,, সাং-কানসাট(পুরাতন ব্রীজ), ইউপিঃ কানসাট, থানাঃ শিবগঞ্জ, জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ কে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ থানাধীন শ্যামপুর ইউনিয়নের চামা বাজার গ্রামস্থ শ্যামপুর সনাতন সংঘ দূর্গা মন্দিরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৫০(পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব্য হেরোইন সহ আটক করা হয়।

৩য় অভিযানেঃ সদর মডেল থানার অভিযানে, আসামী মোঃ সানাউল্লাহ (৩৫), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, সাং বালিয়াডাঙ্গা বড়ঘাট, এ/পি সাং-আতাহার, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে ৮ কেজি২৫০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ সদর মডেল থানাধীন গোবরাতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড ডাঙ্গাপাড়া গ্রাম থেকে ১৪/০৪/২০২২ তারিখ ১৭.১০ মিনিটে গ্রেফতার করে।
সবকয়টি ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com