আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নিয়ামতপুরে অর্ধগলিত যুবকের মরদেহ উদ্ধার-দৈনিক বাংলার নিউজ

নিয়ামতপুর প্রতিনিধি সিদ্দিক হোসেন
নওগাঁর নিয়ামতপুরে সবুজ মন্ডল (৩০) নামের এক মানসিক ভারসাম্যহীন যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের বাবা শুক্রবার রাতে (১৫ এপ্রিল) মোঃ সোহরাব মন্ডল (৬৫) থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মৃত সবুজ মন্ডল উপজেলার ভাবিচা ইউনিয়নের রুদ্রপুর শালকোনা পাড়ার সোহরাব মন্ডলের দ্বিতীয় ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, সবুজ মন্ডল দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন ছিল। গত ১৩ এপ্রিল সন্ধ্যায় সবুজ মন্ডল বাবার সাথে চায়ের স্টলে দেখা হলে চা খেয়ে যাওয়ার পর থেকে আর কোন খোঁজ পাওয়া যায় নি। এজাহারে আরও জানা গেছে, সবুজ মন্ডল কবরস্থানে ও জঙ্গলে ঘুমিয়ে থাকতো। ১৫ এপ্রিল দুপুরে একই এলাকার এক পুকুরের পাশে সবুজের অর্ধগলিত লাশ দেখে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে বিকেলে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে সবুজের বাবা সোহরাব মন্ডল বলেন, ১০-১৫ বছর থেকে মাথায় সমস্যা ছিল। চিকিৎসা করেও ভালো হয়নি। বাড়িতে থাকে না বাইরে থেকে মানুষের কাছ থেকে ভাত চেয়ে খেত। জঙ্গল ও কবরের পাশে শুয়ে থাকত। বুধবার রাতে গ্রামের চায়ের স্টলে শেষ দেখা হয়েছে। নিজে থেকেই গলায় ফাঁস দিয়েছে বলে আমার মনে হয়। তবে কখন দিয়েছে সেটি নিশ্চিত হওয়া যাচ্ছে না। ছেলের মৃত্যু বিষয়ে আমার কারও ওপর কোন সন্দেহ নেই।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘ মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহটি নওগাঁ মর্গে পাঠানো হবে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ