আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ঈদের শুভেচ্ছা জানালেন পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজউদ্দিন -দৈনিক বাংলার নিউজ

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজউদ্দিন।

সাংবাদিকদেরকে প্রেসবিজ্ঞপ্তিতে বলেন।
বিশ্বের প্রতিটি মুসলমানের জন্য বিশেষ আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর।এক বছর ধরে এই দিনটার অপেক্ষা থাকে মুসলিম হৃদয়ে।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর উল্লেখ করে তিনি বলেন,ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মূহুর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য, ভ্রাতৃত্ব,দয়া,সহানুভুতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

গতবারের মতো এবারও অন্যরকম এক আবহে এসেছে ঈদ। করোনা ভাইরাস পাল্টে দিয়েছে যাপিত জীবনের সবকিছুই, তার প্রভাব পড়েছে সমাজ, দেশ, আন্তর্জাতিক পরিমন্ডলে।

বিধি-নিষেধের মধ্যে দিয়ে এবারেও পবিত্র ঈদ পালন করতে হচ্ছে। গোটা বিশ্ববাসিকেই এবারও পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে হবে সংকোচিত পন্থায়।

ঈদ উপলক্ষে দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজউদ্দিন।

তিনি বলেন নিরাপদ’ ঈদের প্রত্যাশা থাকল,দেশ বিদেশের প্রতিটি, মুসলিম পরিবারের প্রতি,আনন্দময় প্রতিটি মুহূর্তে অনাবিল সুখ শান্তির পৃষ্ঠপোষকতা নিয়ে আমাদের পবিত্র ঈদ উদযাপন করা হউক সকলের।

প্রেসবিজ্ঞপ্তিতে লিখে পাঠান,’তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম।আল্লাহ্ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা”ঈদ মোবারক। যে যেখানেই আছেন,সুস্থ থাকুন ও ভালো থাকবেন পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ উদযাপন করুন। ঈদ মোবারক।

দুঃসময়ে আমার ও আপনার সবার একটাই প্রার্থনা,সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন। ঈদ মোবারক।

আমরা প্রতিটি মুসলমান ভাই ভাই সকলের সুখ-দুঃখ ভাগাভাগি করে,আনন্দময়
এই ঈদে,আসুন আমরা আমাদের প্রিয়জনদের সুরক্ষার জন্য বিশেষভাবে মাস্ক পড়ে দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদ উদযাপন করি। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক কল্যাণ ও আনন্দ। সবাইকে জানাই ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ