আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কানসাট ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-এমেলি ইয়াসমিন লিমা-দৈনিক বাংলার নিউজ

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
পবিত্র ঈদুল–ফিতর উপলক্ষে কানসাট ইউনিয়ন সহ সারা দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আসন্ন কানসাট ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী এমেলি ইয়াসমিন লিমা।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি আমার কানসাট ইউনিয়ন বাসীসহ সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক।

আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল ফিতর।

বারবার ফিরে আসে ঈদ,
একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে।

তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

এমেলি ইয়াসমিন(লিমা)
যুগ্ম সাধারণ সম্পাদক, শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com