আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো.আমিনুল ইসলাম এর নেতৃত্বে, একটি আভিযানিক দল জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ শত ১৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

রোববার (১ এ মে) বিকেলে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের ছোট মানিক গোবরা বিল ব্রীজ এলাকা থেকে তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন,পাঁচবিবি উপজেলার পশ্চিম উচনা গ্রামের -মো.হামিদুল ইসলামের ছেলে মো.সোহেল রানা (৩২) এবং একই উপজেলার ঠাঙ্গর হাটখোলা গ্রামের মৃত মজিবর মন্ডলের ছেলে মো.সরোয়ার হোসেন (৪৫)।

আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীরা স্বীকার করেছে যে তারা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে আটককৃত ধৃত দুইজনের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com