আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক এনামুল হক ইমনের শুভ জন্মদিন পালিত-দৈনিক বাংলার নিউজ

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এনামুল হক ইমনের শুভ জন্মদিন পালিত হয়েছে।

আজ শুক্রবার সন্ধ্যা ৭ টায় মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের আয়োজনে প্রধান কার্যালয়ে সাংবাদিক এনামুল হক ইমনের শুভ জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করেন সংগঠনের নেতৃবৃন্দ। সাংবাদিক এনামুল হক ইমনের উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করেন সকল নেতৃবৃন্দ।

জানা যায়, ১৯৮২ সালের আজকের এই দিনে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা পৌরসভার হিদা ডাঙা গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জম্মগ্রহন করেন। সাংবাদিক এনামুল হক ইমন দৈনিক মানব কন্ঠ, দৈনিক সংবাদ প্রতিদিন, মুভি বাংলা টিভি সহ বিভিন্ন টিভি ও পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন। সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ একাধীক হয়রানির শিকার হয়েছেন।

সাংবাদিক এনামুল হক ইমনের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক অগ্নিশিখা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার বাহাউদ্দীন তালুকদার সহ সাংবাদিক,রাজনৈতিক,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হাকিম, সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.আলী মুবিন, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আর শহীদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.প্রান্ত পারভেজ তালুকদার, কোষাধ্যক্ষ ভূঁইয়া কামরুল হাসান সোহাগ, এস এম জীবন, মিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহিদুল ইসলাম, মর্তুজা পাপ্পু ও মো. নজরুল ইসলাম সহ সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com