আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজেদের মধ্যে কোন বিভাজন নয়,সকলকে এক সাথে নিয়ে কাজ করতে হবে-হুইপ স্বপন-দেনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাটের উন্নয়নে ও মানুষের কল্যাণে নিজেদের মধ্যে কোন বিভাজন নয়, সকলকে এক সাথে নিয়ে কাজ করতে হবে বলে সকলের উদ্দেশ্যে বলেছেন জাতীয় সংসদের হুইপ,কেন্দ্রীয় আ”লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুুরহাট-২ আসনের সাংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি।

মঙ্গলবার(১০ এ মে) দুপুরে, জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিট উদ্বোধন শেষে হাসপাতালের সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ স্বপন এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, জয়পুরহাটের উন্নয়নে ও মানুষের কল্যাণে নিজেদের মধ্যে কোন বিভাজন নয়, সকলকে এক সাথে নিয়ে কাজ করতে হবে। বিশেষ করে আমার জন্য ও আমার কারণে যাতে এই পরিস্থিতির উদ্ভব না হয় সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবে। কোনভাবেই নিজেদের মধ্যে দূরত্ব নয়,কোন গ্রুপিং নয়। যদি আমাদের মধ্যে কোন সমস্যার সৃষ্টি হয় তবে ঘরে বসে নিজেরাই আলোচনার মাধ্যমে তা আমাদেরকেই মিমাংশা করতে হবে।

সভায় তিনি আরও বলেন, আমাদের এই জেলার কিডনি রোগীদের আগে অনেক কষ্ট করে বাইরে গিয়ে ডায়ালাইসিস করতে হতো। এই ইউনিট চালু হওয়ায় আজ থেকে আর কোন রোগিদের কষ্ট করে বাইরে যেতে হবে না। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা দেশের সকল জেলা হাসপাতালগুলোতেই ডায়ালাইসিস আউনিট চালু করা হবে। বলে তিনি সফল রাষ্ট্র নায়ক উন্নয়নমাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলকেই দোয়া করতে বলেন।

পরে তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, আপনারা রোগীদের সাথে সেবার মানসিকতা নিয়ে চিকিৎসা দিবেন কে ধনী কে গরীব তা দেখবেন না। কারণ চিকিৎসকরা রোগীদেরকে সাহস আর ভালোবাসা দিলেই রোগীরা মানসিক ভাবে অনেকটাই সুস্থ হয়।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল এরর তত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েল এর সভাপতিত্বে,অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জয়পুরহাট জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম,জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা-পিপিএম-সেবা, জেলা আ”লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল,জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডা.তুলশী চন্দ্র রায়, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা. জোবায়ের গালিব, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব নন্দলাল পার্শী প্রমুখ।

পরে তিনি তার নির্বাচনী এলাকা জয়পুুরহাট-২ আসন আক্কেলপুর, কালাই ও ক্ষেতলাল উপজেলাতে বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com