আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে শুমারি ও গৃহগণনা জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার নিউজ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ
জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন” স্লোগানে আগামী ১৫-২১ জুন দেশব্যাপী চলবে জনশুমারি ও গৃহগণনা-২০২২। জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় শুমারি জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯শে মে (বৃহস্পতিবার) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার মনিরুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যার গোলাম কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান, শিবগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা (ওসি) আসাদুর জামান, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিয়াউল হক, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগণ, সংবাদকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম-২০২২ সফল করার জন্য উপজেলার সকল জনসাধারণের সহযোগীতা কামনা করেন।

পরিসংখ্যান কর্মকর্তা জানান শিবগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে মোট ১৪টি জোন করা হয়েছে। উপজেলায় ২৩৮ জন সুপারভাইজারের তত্ত্বাবধানে ১৪০১ জন কর্মীর মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ইলেকট্রিক ডিভাইস এর মাধ্যমে জনশুমারি ও গৃহগণনার কাজ করা হবে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ