আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ বাউল সমিতির সংবর্ধনা ও অভিষেক ২০২২ অনুষ্ঠিত-দৈনিক বাংলার নিউজ

বাহাউদ্দীন তালুকদার :
রাজধানীর মিরপুরে বাংলাদেশ বাউল সমিতির সংবর্ধনা ও অভিষেক ২০২২ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বিকাল ৪টায় রাজধানীর মিরপুর হযরত শাহ্ আলী মাজার শরিফ প্রাঙ্গণে এ সংবর্ধনা ও অভিষেক ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শাহ্ আলী থানা আওয়ামী লীগের নেতৃত্বে, কাউন্দিয়া ইউনিয়নের নাগরিক সমাজের পক্ষ থেকে সাবেক ছাত্রলীগ নেতা কবির চৌধুরী মুকুলের নেতৃত্বে, শাহ্ আলী থানা ছাত্রলীগের নেতৃত্বে, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে, মিরপুর থানা ছাত্রলীগের নেতৃত্বে অনুষ্ঠানে যোগ দেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য ও শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু।

বাংলাদেশ বাউল সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ বাউল সমিতির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস ও প্রধান পৃষ্ঠপোষক, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিল আবুল কাসেম মোল্লা সহ সকল অতিথি’কে সংবর্ধনা দেয়া হয়েছে।

উক্ত সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ বাউল সমিতির চেয়ারম্যান আঃ সোবহান সরকারের সভাপতিত্বে ও মহাসচিব মোঃ আবুল সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব নাসির উদ্দীন সরকার, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও সাবেক ছাত্রলীগ নেতা কবির চৌধুরী মুকুল, আওয়ামী লীগ নেতা মাজহারুল কবির, মিরপুর থানা ছাত্রলীগের সভাপতি সাব্বির হোসেন, শাহ্ আলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক কাজী আতাউল হক সৈকত, যুগ্মসাধারণ সম্পাদক মোল্লা মাসুম, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম অনিক বাংলাদেশ বাউল সমিতি, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com